শিরোনাম
গৌরীপুরে প্রচন্ড তাপদাহে এসো গৌরীপুর গড়ির উদ্যোগে পথচারীদের মাঝে কোমল পানীয় বিতরণ গৌরীপুরের ১ম শহীদ ব্রজেন দিবস পালিত হয়নি গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ১৫ জন প্রার্থী আজকের শিশুরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশের সহযাত্রী– নিলুফার আনজুম পপি, এমপি গৌরীপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত গৌরীপুরে  ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে রমজানে দ্রব্যমূল্য ও যানজট নিয়ন্ত্রণে মতবিনিময় সভা তিন দিনব্যাপী ওয়াশিংটন ডিসিতে শুরু হচ্ছে ৩৮ তম ফোবানা সম্মেলন গৌরীপুরে বিদ্যুৎপৃষ্টে বাবা মেয়ের মৃত্যু কেন্দুয়ায় জুতা পায়ে শহীদ মিনারে শিক্ষকদের পুষ্পমাল্য অর্পণ

গৌরীপুরে সেফটিক ট্যাংকে নেমে মালিক ও শ্রমিকের মৃত্যু

juel / ১১১০ দেখা হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের গৌরীপুরে নির্মাণাধীন সেফটিক ট্যাংকে কাজ করতে গিয়ে বাড়ির মালিক ও নির্মাণ শ্রমিকসহ দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলী গ্রামে এই মৃত্যুর ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলী গ্রামের জালাল উদ্দিনের ছেলে কামাল মিয়া (৩২) ও বেলতলী গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে নির্মাণ শ্রমিক মমিনুল হক (৩৩)। জানা গেছে,উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলি গ্রামের জালাল উদ্দিনের ছেলে কামাল মিয়া সম্প্রতি নিজ গ্রামে বাড়ি নির্মাণের কাজ শুরু করেন। নির্মাণকাজ কিছুদিন বন্ধ রেখে ঘঁনার দিন নির্মাণাধীন বাড়িতে সেফটিক ট্যাংকে কাজ শুরু করেন।

নির্মাণ শ্রমিক মমিনুল হক সেফটিক ট্যাংকে নামার পর ভেতর থেকে উঠে না আসায় বাড়ির মালিক কামাল মিয়া তাকে উদ্ধার করতে ট্যাংকের ভেতরে নামেন। এসময় দুজনেই ট্যাংকের ভেতর অসুস্থ হয়ে পড়েন।

এ অবস্থায় পরিবার ও স্থানীয় লোকজন তাদের দুইজনকে ট্যাংকের ভেতর থেকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে দুজনেরই মৃত্যু হয়। গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন খান বলেন, সেফটিক ট্যাংকের ভেতরে কাজ করতে নেমে নির্মাণ শ্রমিক ও বাড়ির মালিকের মৃত্যু হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য খবর