শিরোনাম
গৌরীপুরে প্রচন্ড তাপদাহে এসো গৌরীপুর গড়ির উদ্যোগে পথচারীদের মাঝে কোমল পানীয় বিতরণ গৌরীপুরের ১ম শহীদ ব্রজেন দিবস পালিত হয়নি গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ১৫ জন প্রার্থী আজকের শিশুরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশের সহযাত্রী– নিলুফার আনজুম পপি, এমপি গৌরীপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত গৌরীপুরে  ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে রমজানে দ্রব্যমূল্য ও যানজট নিয়ন্ত্রণে মতবিনিময় সভা তিন দিনব্যাপী ওয়াশিংটন ডিসিতে শুরু হচ্ছে ৩৮ তম ফোবানা সম্মেলন গৌরীপুরে বিদ্যুৎপৃষ্টে বাবা মেয়ের মৃত্যু কেন্দুয়ায় জুতা পায়ে শহীদ মিনারে শিক্ষকদের পুষ্পমাল্য অর্পণ

শুভ্র হত্যা মামলার প্রধান অভিযুক্ত বিএনপি নেতা রিয়াদ চেয়ারম্যানসহ গ্রেফতার -৪

juel / ৯৪২৬ দেখা হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০


ষ্টাপ রিপোর্টারঃ
গৌরীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক ও বিআরডিবি গৌরীপুর এর চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে আজ ভোরে তারাকান্দা উপজেলার গাছা থেকে গ্রেফতার করেছে গৌরীপুর থানার পুলিশ৷ এছাড়া হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অপর আরও ৩ জনকে মইলাকান্দা ইউনিয়নের কাউরাট থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় গৌরীপুর থানা পুলিশ।
ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ শুভ্র হত্যাকাণ্ডের সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন জানান। গ্রেফতারকৃত অপর ৩ আসামিকে জিজ্ঞাসাবাদ চলছে বলে তিনি রাজগৌরীপুরকে জানান৷
উল্লেখ্য শনিবার রাতে শহরের পান মহালে দুর্বৃত্ত্বরা অতর্কিতভাবে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআর ডিবি’র চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রসহ ৩জনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে সন্ত্রাসীরা। চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে সে মারা যায়।

আহত ৩জনের অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডাঃ দীপঙ্কর চক্রবর্তী। তিনি জানান, ৩জনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুভ্র’র শরীরে অসংখ্য ধারালো অস্ত্রের আঘাত ছিল বলে জানান কর্তব্যরত চিকিৎসক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য খবর