শিরোনাম
গৌরীপুরে প্রচন্ড তাপদাহে এসো গৌরীপুর গড়ির উদ্যোগে পথচারীদের মাঝে কোমল পানীয় বিতরণ গৌরীপুরের ১ম শহীদ ব্রজেন দিবস পালিত হয়নি গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ১৫ জন প্রার্থী আজকের শিশুরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশের সহযাত্রী– নিলুফার আনজুম পপি, এমপি গৌরীপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত গৌরীপুরে  ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে রমজানে দ্রব্যমূল্য ও যানজট নিয়ন্ত্রণে মতবিনিময় সভা তিন দিনব্যাপী ওয়াশিংটন ডিসিতে শুরু হচ্ছে ৩৮ তম ফোবানা সম্মেলন গৌরীপুরে বিদ্যুৎপৃষ্টে বাবা মেয়ের মৃত্যু কেন্দুয়ায় জুতা পায়ে শহীদ মিনারে শিক্ষকদের পুষ্পমাল্য অর্পণ

শুভ্র হত্যা মামলায় গ্রেপ্তারকৃত চার আসামির রিমান্ড মঞ্জুর

juel / ১৫১৮ দেখা হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

আনোয়ার হোসেন শাহীন:

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যা মামলায় গ্রেপ্তারকৃত চার আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এরমধ্যে প্রধান আসামি বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে তিন দিন ও বাকী তিন আসামিকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত চার আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে ময়মনসিংহ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে বিচারক মাহাবুবা আক্তার প্রধান আসামি বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে তিন দিন ও বাকী তিন আসামি জাহাঙ্গীর, রাসেল ও মজিবুরকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত শনিবার (১৭ অক্টোবর) রাতে গৌরীপুর মধ্যবাজারে চায়ের দোকানে মাসুদুর রহমান শুভ্রকে সন্ত্রাসী এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

ঘটনার দুই দিন পর গত সোমবার (১৯ অক্টোবর) রাতে নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এতে মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা রিয়াদুজ্জামান রিয়াদ ও পৌর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র সৈয়দ রফিকুল ইসলামসহ ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য খবর