শিরোনাম
গৌরীপুরে প্রচন্ড তাপদাহে এসো গৌরীপুর গড়ির উদ্যোগে পথচারীদের মাঝে কোমল পানীয় বিতরণ গৌরীপুরের ১ম শহীদ ব্রজেন দিবস পালিত হয়নি গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ১৫ জন প্রার্থী আজকের শিশুরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশের সহযাত্রী– নিলুফার আনজুম পপি, এমপি গৌরীপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত গৌরীপুরে  ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে রমজানে দ্রব্যমূল্য ও যানজট নিয়ন্ত্রণে মতবিনিময় সভা তিন দিনব্যাপী ওয়াশিংটন ডিসিতে শুরু হচ্ছে ৩৮ তম ফোবানা সম্মেলন গৌরীপুরে বিদ্যুৎপৃষ্টে বাবা মেয়ের মৃত্যু কেন্দুয়ায় জুতা পায়ে শহীদ মিনারে শিক্ষকদের পুষ্পমাল্য অর্পণ

গৌরীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু

juel / ১৬৮ দেখা হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১

ময়মনসিংহের গৌরীপুরে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে রোমান মিয়া (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি ঈশ্বরগঞ্জ পৌরশহরের চরনীখলা এলাকার মৃত নবী হোসেনের ছেলে।

শনিবার (৩১ জুলাই) সন্ধ্যার পর গৌরীপুরের-ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের কলতাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোমান মিয়া ঈশ্বরগঞ্জ থেকে সিএনজিযোগে ময়মনসিংহে যাচ্ছিলেন। পথিমধ্যে কলতাপাড়া নামক স্থানে সিএনজিটি একটি অটোরিকসাকে অতিক্রম করে যেতে চাইলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রোমান মিয়া গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে  সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, দুর্ঘটনাস্থল পরিদর্শন করে ট্রাক ও সিএনজি আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য খবর