শিরোনাম
গৌরীপুরে প্রচন্ড তাপদাহে এসো গৌরীপুর গড়ির উদ্যোগে পথচারীদের মাঝে কোমল পানীয় বিতরণ গৌরীপুরের ১ম শহীদ ব্রজেন দিবস পালিত হয়নি গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ১৫ জন প্রার্থী আজকের শিশুরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশের সহযাত্রী– নিলুফার আনজুম পপি, এমপি গৌরীপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত গৌরীপুরে  ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে রমজানে দ্রব্যমূল্য ও যানজট নিয়ন্ত্রণে মতবিনিময় সভা তিন দিনব্যাপী ওয়াশিংটন ডিসিতে শুরু হচ্ছে ৩৮ তম ফোবানা সম্মেলন গৌরীপুরে বিদ্যুৎপৃষ্টে বাবা মেয়ের মৃত্যু কেন্দুয়ায় জুতা পায়ে শহীদ মিনারে শিক্ষকদের পুষ্পমাল্য অর্পণ

গৌরীপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শরীফ হাসান অনুর শ্রদ্ধাঞ্জলি

juel / ৩৪ দেখা হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের গৌরীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরীফ হাসান অনু। 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকালে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়ন মোটর শোভা যাত্রা নিয়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের প্রচারনার লিফলেট বিতরন ও বাজারে বাজারে পথ সভা করেন। 

পথ সভায় তিনি বর্তমান সরকারে উন্নয়ন কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরার পাশাপাশি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রাথীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। 

মোটর শোভা যাত্রা ও পথ সভা শেষে তিনি স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

মোটর শোভা যাত্রা, পথসভা ও পুষ্পস্তবক অর্পণকালীন সময় জেলা, উপজেলা, পৌরসভা ও উপজেলার ১০টি ইউনিয়নের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী অংশ গ্রহণ করেন। 

উল্লেখ্য, শরিফ হাসান অনু ১৪৮, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও  ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ছাত্র লীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন।

রাজ/গৌরী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য খবর