শিরোনাম
গৌরীপুরে প্রচন্ড তাপদাহে এসো গৌরীপুর গড়ির উদ্যোগে পথচারীদের মাঝে কোমল পানীয় বিতরণ গৌরীপুরের ১ম শহীদ ব্রজেন দিবস পালিত হয়নি গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ১৫ জন প্রার্থী আজকের শিশুরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশের সহযাত্রী– নিলুফার আনজুম পপি, এমপি গৌরীপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত গৌরীপুরে  ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে রমজানে দ্রব্যমূল্য ও যানজট নিয়ন্ত্রণে মতবিনিময় সভা তিন দিনব্যাপী ওয়াশিংটন ডিসিতে শুরু হচ্ছে ৩৮ তম ফোবানা সম্মেলন গৌরীপুরে বিদ্যুৎপৃষ্টে বাবা মেয়ের মৃত্যু কেন্দুয়ায় জুতা পায়ে শহীদ মিনারে শিক্ষকদের পুষ্পমাল্য অর্পণ

গৌরীপুরে রমজানে দ্রব্যমূল্য ও যানজট নিয়ন্ত্রণে মতবিনিময় সভা

juel / ১০ দেখা হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

গৌরীপুর প্রতিনিধি

আসন্ন পবিত্র রমজানে নিত্য প্রয়োজনীয় পন্যের মজুদ, সরবরাহ ও মূল্য পরিস্থিতি স্বাভাবিক রাখা এবং রমজান ও ঈদ-উল-ফিতরে ঘরমুখী মানুষের ঈদযাত্রা যানজটমুক্ত ও স্বাচ্ছন্দ্যময় রাখার লক্ষ্যে উপজেলা প্রশাসনের  উদ্যোগে বৃহস্পতিবার ৭ মার্চ সকালে অফিসার্স ক্লাবে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাকিল আহমেদ। সভায় দ্রব্যমূল্য ও যানজট নিয়ন্ত্রণ সংশ্লিষ্ট বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ব্যবসায়ী সমিতি ও পরিবহন সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মতামত প্রকাশ করেন।

সভায় চাল, ডাল, ছোলা, চিনি, পেঁয়াজ, খেজুর, মাংস সহ বিভিন্ন পণ্যের মূল্য পরিস্থিতি, সরবরাহ ও মজুদ বিষয়ে পর্যালোচনা করা হয়। এছাড়া, যানজট নিয়ন্ত্রণে দিনের বেলা শহরে পণ্যাবাহী ট্রাক লোড আনলোড বন্ধ করা, অটোবাইক চলাচল নিশ্চিত করা সহ ইতোপূর্বে যানজট নিরসনে গৃহীত সকল সিদ্ধান্ত বাস্তবায়নে আরও কঠোর হওয়ার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গৌরীপুর আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড, নিলুফার আনজুম পপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবী, পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দীন, অফিসার ইনচার্জ সুমন রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, ব্যাবসায়ীক সমিতির সভাপতি ইউসুফ মিয়া, শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসানউল্লাহ প্রমুখ।

নিউজ/রাজ-গৌরী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য খবর