শিরোনাম
গৌরীপুরে প্রচন্ড তাপদাহে এসো গৌরীপুর গড়ির উদ্যোগে পথচারীদের মাঝে কোমল পানীয় বিতরণ গৌরীপুরের ১ম শহীদ ব্রজেন দিবস পালিত হয়নি গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ১৫ জন প্রার্থী আজকের শিশুরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশের সহযাত্রী– নিলুফার আনজুম পপি, এমপি গৌরীপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত গৌরীপুরে  ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে রমজানে দ্রব্যমূল্য ও যানজট নিয়ন্ত্রণে মতবিনিময় সভা তিন দিনব্যাপী ওয়াশিংটন ডিসিতে শুরু হচ্ছে ৩৮ তম ফোবানা সম্মেলন গৌরীপুরে বিদ্যুৎপৃষ্টে বাবা মেয়ের মৃত্যু কেন্দুয়ায় জুতা পায়ে শহীদ মিনারে শিক্ষকদের পুষ্পমাল্য অর্পণ

আজকের শিশুরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশের সহযাত্রী– নিলুফার আনজুম পপি, এমপি

juel / ১৮ দেখা হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪

আবু কাউছার চৌধুরী- আজকের দিনে যার জন্য আমরা একত্রিত হয়েছি তিনি আমাদের শ্রদ্ধা, ভালবাসা ও সম্মানের জায়গায় দখল করে আছেন তিনি আমাদের জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপরোক্ত কথাগুলো বলেন জাতীয় সংসদ সদস্য এডভোকেট নিলুফার আন্জুম পপি।
তিনি আরো বলেন আজকের দিনটি জাতীয় শিশু দিবস। দিবসটি তখনই সার্থক হবে যখন আমরা শিশুদের জন্য নিরাপদ বাসযোগ্য, সন্দুর ভবিষ্যত, খাদ্য, শিক্ষা, স্বাস্থের নিরাপত্তা বিধান করতে পারবো। আজকের শিশুরাই আগামী দিনের ম্মাট বাংলাদেশের সহযাত্রী হবে।
ময়মনসিংহ-৩ গৌরীপুরে থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্যের উদ্যোগে উপজেলার ৫৯টি শিক্ষা প্রতিষ্টানে পাঠাগার নির্মানের জন্য বই বিতরন ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা ১১ টায় পাবলিক হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাকিল আহমেদের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য এডভোকেট নিলুফার আনজুম পপি। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। আরো বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর থানার ইনচার্জ সুমন রায়, উপজেলা আওয়ামীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, গৌরীপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, উপজেলা স্বা¯’্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল মোহাম্মদ নাসের, গৌরীপুর সরকারী রাজেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোখছেদুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা আন্জুমান আরা বেগম, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষা কর্মকর্তা আবু রায়হান, ড. এম আর করিম উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, এম এ মোতালেব দাখিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হক, মুক্তিযোদ্ধা মিজাজ খান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাদেকুন নাহার প্রমুখ।

জানা যায়, ২০২৩-২০২৪ অর্থ বছরের আওতায় গ্রামীণ অবকাঠামো রক্ষনাবেক্ষন কর্মসূচীর মাধ্যমে উপজেলার ৫৯টি মাধ্যমিক স্কুল ও মাদ্রাসায় প্রকল্পের অর্থের পঞ্চাশ হাজার টাকার বই বিতরন, নগদ ২ হাজার টাকা ও জাতীয় সংসদ সদস্যের ব্যাক্তিগত তহবিল থেকে উপজেলার দশ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।

নিউজ/রাজগৌরী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য খবর