শিরোনাম
গৌরীপুরে প্রচন্ড তাপদাহে এসো গৌরীপুর গড়ির উদ্যোগে পথচারীদের মাঝে কোমল পানীয় বিতরণ গৌরীপুরের ১ম শহীদ ব্রজেন দিবস পালিত হয়নি গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ১৫ জন প্রার্থী আজকের শিশুরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশের সহযাত্রী– নিলুফার আনজুম পপি, এমপি গৌরীপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত গৌরীপুরে  ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে রমজানে দ্রব্যমূল্য ও যানজট নিয়ন্ত্রণে মতবিনিময় সভা তিন দিনব্যাপী ওয়াশিংটন ডিসিতে শুরু হচ্ছে ৩৮ তম ফোবানা সম্মেলন গৌরীপুরে বিদ্যুৎপৃষ্টে বাবা মেয়ের মৃত্যু কেন্দুয়ায় জুতা পায়ে শহীদ মিনারে শিক্ষকদের পুষ্পমাল্য অর্পণ

৩০ বছর পর একসঙ্গে দুই খান

juel / ৬৩ দেখা হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

আবু কাউছার চৌধুরীঃ প্রায় তিন দশক পর আবার এক হলেন বলিউডের দুই খান—আমির খান ও সালমান খানের কথা। সর্বশেষ ১৯৯৪ সালে রাজকুমার সন্তোষীর কমেডি ঘরানার ছবি ‘আন্দাজ আপনা আপনা’তে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। এরপর বলিউডে আলাদাভাবে নিজেদের প্রতিষ্ঠিত করেছেন এই দুই অভিনেতা। এত দিন পর এবার একসঙ্গে কাজ করতে চলেছেন সালমান ও আমির। তবে একসঙ্গে অভিনয় করবেন না; একজন অভিনয়, অন্যজন প্রযোজনা করবেন।

কিছুদিন আগেই পরিবারকে সময় দিতে অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছেন আমির খান। কিন্তু প্রযোজনা চালিয়ে যাচ্ছেন। তাঁরই প্রযোজিত ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সালমান খান। কিছুদিন আগেই আমিরের বাড়িতে যান সালমান। তখন থেকে গুঞ্জন ছিল, নতুন কোনো ছবি আসছে। এবার সেটাই সত্যি হলো। ভারতীয় সংবাদ সূত্রে জানা গেছে, ছবির চিত্রনাট্য ভালো লেগেছে সালমান খানের, ছবিটিতে কাজ করতে আগ্রহী তিনি।

সালমান খান অবশ্য আনুষ্ঠানিকভাবে তাঁর সিদ্ধান্ত জানাননি, তবে সবুজ সংকেত দিয়েছেন। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই শুরু হবে এই ছবির শুটিং। ‘চ্যাম্পিয়ন’ শিরোনামের ছবিটি পরিচালনা করবেন আর এস প্রসন্ন। ছবিতে প্রতিবন্ধী একটি দলের কোচের চরিত্রে অভিনয়ের জন্য সালমান খানকে প্রস্তাব দেওয়া হচ্ছে। এর আগে সালমান খানকে কোচ চরিত্রে দেখা যায়নি। তাই এই চরিত্রে অভিনয়ের আগ্রহ দেখিয়েছেন।

অভিনয় থেকে বিরতি নিয়ে ছয় মাস ধরে আমির খান প্রযোজনায় মনোযোগ দিয়েছেন। পড়েছেন একাধিক চিত্রনাট্য, কথা বলেছেন পরিচালকদের সঙ্গে। অতঃপর পছন্দ হলো একটি চিত্রনাট্য। চিত্রনাট্য পড়েই দলের কোচ চরিত্রের জন্য সালমান খানকে পছন্দ করেন আমির। সালমান খানকে সম্প্রতি বক্স অফিসে ঝড় তোলা শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে অতিথি চরিত্রে দেখা গিয়েছিল। এবার তিনি আরেক খানের সঙ্গে কাজ করতে যাচ্ছেন। চলতি বছর তাঁর দুটি ছবি ‘টাইগার ৩’ ও ‘কিসি কা ভাই কিনি কা জান’ মুক্তি পাবে।

ষ্টাফ রিপোর্টার/রাজগৌ/বিনোদন ৩/২/২০২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য খবর